Recent Posts

Seo Services

!!!! নতুন স্মার্টফোন নিয়ে ভিডিও রিলিজ করলো সনি !!!!

সনি আজকে ইউটিউবে তাদের নতুন স্মার্টফোন নিয়ে একটি ভিডিও রিলিজ করেছে। যদিও স্মার্টফোনটির নাম বা স্পেসিফিকেশন সম্পর্কে সনি কোন তথ্য জানায়নি। কিন্তু ধারণা করা হচ্ছে স্মার্টফোনটি সনির বহুল প্রত্যাশিত সেট ‘হোনামি’ হতে পারে। সেপ্টেম্বরের ৪ তারিখ সনি এই ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দেবে।
নতুন এই ভিডিওটিতে সেটটির বাহ্যিক গঠন সম্পর্কে সনি কিছুটা ধারণা দেবার চেষ্টা করেছে। এটি যে পানি প্রতিরোধক হবে তাও সনির এই ভিডিও থেকে বোঝা যায়। সনি হোনামি নামের সেটটি নিয়ে অনেক দিন ধরেই গুজব চলে আসছে। ধারণা করা হচ্ছে নতুন সেটটিতে সনি স্ন্যাপড্রাগন ৮০০ প্রসেসরের পাশাপাশি ৪কে ভিডিও রেকর্ডিং এবং ক্যামেরা হিসেবে ২১ মেগাপিক্সেলের ক্যামেরা দিতে পারে।
যাই হোক,সনি এখন পর্যন্ত তাদের নতুন স্মার্টফোন নিয়ে অফিসিয়ালি কোন বিস্তারিত তথ্যই প্রকাশ করেনি। তবে এইটা ঠিক যে হোনামি না হলেও সনি স্মার্টফোন মার্কেটে সাড়া জাগানোর মতো সেট রিলিজ করতে যাচ্ছে। আর বিস্তারিত জানার জন্য আপনাকে সেপ্টেম্বরের ৪ তারিখ পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে।
তথ্যসূত্রঃ সিনেট
!!!! নতুন স্মার্টফোন নিয়ে ভিডিও রিলিজ করলো সনি !!!! !!!! নতুন স্মার্টফোন নিয়ে ভিডিও রিলিজ করলো সনি !!!! Reviewed by Bd market on বৃহস্পতিবার, আগস্ট ২৯, ২০১৩ Rating: 5

কোন মন্তব্য নেই:

Music

ads 728x90 B
Blogger দ্বারা পরিচালিত.