Recent Posts

Seo Services

ফেইসবুকে ফ্রেন্ট রিকোয়েস্ট block হওয়ার কিছু কারণ

আসসালামুআলাইকুম আজ আমি আপনাদের মাজে নিয়ে এলাম ফেইসবুকে ফ্রেন্ট রিকোয়েস্ট block কিভাবে হয় তার বিস্তারিত তার কিছু জানা অজানা তথ্য! আশাকরি আপনারা উপকৃত হবেন !!

ফেইসবুকে ফ্রেন্ট রিকোয়েস্ট block হওয়ার কিছু কারণ!:: আমরা অনেক সময়ই কাউকে ফ্রেন্ড রিকোয়স্ট পাঠাতে গেলে দেখি লেখা উঠে আপনার ফ্রেন্ড রিকোয়েস্ট ১/২/3/7/১৫ দিনের জন্য block করা হয়েছে! ফলে অনেক সময় আপনজনকেও রিকোয়েস্ট পাঠাতে পারি না। no problem একটু সতর্ক হলেই এই সমস্যায় এড়তে পারবেন! #Friend riquest block হওয়ার কিছু কারণ: 1.আমরা যাকে ফ্রেন্ড রিকোয়েস্ট দেই সে কমপ্লেন করলে। 2. তার ঠিকানা সাখে আমাদের ঠিকানা না মিললে। 3.তার কোন বন্ধুর সাথে বন্ধুত্ব না থাকলে। 4.সে যে প্রতিষ্ঠানে লেখাপড়া করে তা না মিললে। 5.কর্মস্থল না মিললে। 6.একি এরিয়ার না হলে। 7.অতিরিক্ত ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠালে। 8.আপনার রিকোয়েস্টসহযে কেউ গ্রহন না করলে। 9.কাউকে রিকোয়েস্ট পাঠানোর পর সে block মারলে। 10.কেউ আপনার বিরুদ্ধে আভিযোগকরলে। এগুলো ছাড়াও আনেক কারন আছে যার যে গুলো বিবেচনা করে Facebook আমাদের ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠানো bolck করে দেয়! ::ভাল লাগলে লাইক দিন::



ফেইসবুকে ফ্রেন্ট রিকোয়েস্ট block হওয়ার কিছু কারণ ফেইসবুকে ফ্রেন্ট রিকোয়েস্ট block হওয়ার কিছু কারণ Reviewed by Bd market on সোমবার, আগস্ট ২৬, ২০১৩ Rating: 5

কোন মন্তব্য নেই:

Music

ads 728x90 B
Blogger দ্বারা পরিচালিত.