Recent Posts

Seo Services

মার্ক জুকারবার্গের টাইমলাইনে অনুপ্রবেশকারী পাচ্ছে ১১,০০০+ ডলার !! তাহলে আর দেরি কেন @@@@@

ফিলিস্তিনি এক হ্যাকার কয়েকদিন আগে জুকারবার্গের ফেসবুক টাইমলাইনে অনুপ্রবেশ করেছিল। তার উদ্দ্যেশ্য ছিল ফেসবুকের নিরাপত্তা ত্রুটি সম্পর্কে সতর্ক করা। এই ফেসবুক বাগ আবিষ্কার করার কারণে তাকে পুরষ্কার হিসেবে কমপক্ষে ১১,০০০ ডলার দেয়া হবে। তবে সেটা ফেসবুক থেকে নয়।
zuck
একটি অনলাইন ক্রাউডসোর্স ক্যাম্পেইনের মাধ্যমে তাকে পুরষ্কৃত করা হবে। বলা বাহুল্য, ফেসবুক বাগ খুঁজে বের করলে পুরস্কার প্রদান করার যে নিয়ম জুকারবার্গ রেখেছিলেন তা ফিলিস্তিনি হ্যাকার খলিলের উপর প্রয়োগ করা হয়নি।
ক্রাউডসোর্স গোফাউন্ডমি ক্যাম্পেইন খলিল কে পুরস্কৃত করার জন্য প্রাথমিক ১০,০০০ ডলারের লক্ষমাত্রা অর্জন করেছে। ১৯৯ জন ডোনার এই ক্যাম্পেইনে কন্ট্রিবিউট করেছে। ফেসবুক খলিলকে পুরস্কৃত না করার কথা ঘোষণা দেয়ার পর "বেয়ন্ড ট্রাস্ট" সিকিউরিটি ফার্মের চিফ টেকনোলজি অফিসার Marc Maiffret এই উদ্দ্যোগ নেন।

zuck2

শেষ খবর পাওয়া পর্যন্ত ১১,৩০৫ ডলার জমা হয়েছে খলিলের পুরষ্কারের খাতায়। এবং প্রতিনিয়ত তা বৃদ্ধি পাচ্ছে।
ক্যাম্পেইন পেইজে মেইফ্রেট একটি আপডেটের মাধ্যমে সকল ডোনারকে তার উদ্যোগের মর্ম বোঝার জন্য ধন্যবাদ জানিয়েছেন। তিনি আরও বলেন:
"I hope this has raised awareness of the importance of independent researchers"
খলিল শ্রেয়াত গত সপ্তাহে এমন একটি বাগ খুঁজে বের করে যার মা্ধ্যমে যে কেউ অন্য কারও ফেসবুক টাইমলাইনে পোস্ট করতে সক্ষম হবে, এমনকি কারও ফ্রেন্ড লিস্টে না থেকেও।
সূত্র: ম্যাশেবল
মার্ক জুকারবার্গের টাইমলাইনে অনুপ্রবেশকারী পাচ্ছে ১১,০০০+ ডলার !! তাহলে আর দেরি কেন @@@@@ মার্ক জুকারবার্গের টাইমলাইনে অনুপ্রবেশকারী  পাচ্ছে  ১১,০০০+ ডলার !! তাহলে আর দেরি কেন @@@@@ Reviewed by Bd market on শনিবার, আগস্ট ২৪, ২০১৩ Rating: 5

কোন মন্তব্য নেই:

Music

ads 728x90 B
Blogger দ্বারা পরিচালিত.