Recent Posts

Seo Services

অ্যান্ড্রয়েড গেম রিভিউ - স্নাইপার শ্যুটার

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালোই আছেন।  আজকে অ্যান্ড্রয়েডের একটি জনপ্রিয় মজার গেম নিয়ে রিভিউ দিব যার নাম স্নাইপার শ্যুটার। নাম শুনে নিশ্চয়ই বুঝতে পারছেন যে গেমে আপনাকে একজন স্নাইপারের ভূমিকায় খেলতে হবে। গেমটি তৈরি করেছে ফান গেমস ফর ফ্রি নামের একটি প্রতিষ্ঠান।
a
গেমটির গেমপ্লে খুবই সহজ। ৯ টি স্টেজ বা চ্যাপ্টার আছে। প্রতিটি স্টেজে আলাদা আলাদা মিশন আছে। আপনার কাজ হবে প্রতিটি স্টেজের প্রতিটি মিশন সফলভাবে শেষ করে নেক্সট স্টেজে যাওয়া। মিশনের শুরুতে আপনাকে বলে দিবে যে কি করতে হবে। আসলে মূল কাজ হলো সন্ত্রাসীদের গুলি করে মেরে ফেলা। আপনি আপনার ফোন বা ট্যাব কাত করার মাধ্যমে রাইফেলের মুভমেন্ট নিয়ন্ত্রণ করতে পারবেন। আর রাইফেলের পজিশন টার্গেটে ঠিক করার পর গুলি করবেন স্ক্রিণে ট্যাপ করার মাধ্যমে। মোটামুটি এইভাবে প্রতিটা মিশনের চাহিদা ও শর্ত অনুযায়ী আপনাকে গুলি করে সন্ত্রাসীদের মেরে ফেলতে হবে।
a
a
কি পানসে বলে মনে হচ্ছে? যতটা সহজ বলে মনে করছেন গেমটা ঠিক ততটাই কঠিন। ফোন বা ট্যাব কাত করে করে রাইফেলের পজিশন ঠিক করা যেমন কঠিন ঠিক তেমনি রাইফেলের পজিশন ঠিক রেখে গুলি চালানোও কঠিন। এখানে অনেক টাস্কে সাবজেক্ট মুভ করে। ফলে আপনাকে হেটে চলা বা দৌড়ানো সন্ত্রাসীদেরকেই গুলি করতে হবে। দুঃসাধ্য বটে! খালি তাইই নয়, একাধিক সন্ত্রাসীদের গুলি করে সাফ করে ফেলাটাও চাট্টিখানি কথা নয়।
a
a
তবে গেমে কোন চ্যালেঞ্জ না থাকলে সেটাকে কি ভাল গেম বলা যায় বলুন? গেমটা যথেষ্ট চ্যালেঞ্জিং ও মজার। প্লে স্টোর রেটিংও একই কথা বলে। আশি হাজার ইউজার এই গেমকে ফাইভ স্টার রেটিং দিয়েছে। তাই যদি না খেলে থাকেন তাহলে আজই প্লে স্টোর থেকে নামিয়ে খেলতে থাকুন। গেমটি ফ্রিতেই ডাউনলোড করতে পারবেন। স্নাইপার শ্যুটার খেলার জন্য অ্যান্ড্রয়েড ভার্সন অবশ্যই ২.২ ও এর উপরে হতে হবে। আমি আমার গ্যালাক্সি ওয়াইতে খেলতে পারেনি তার মানে গেমটি চালাতে একটু ভাল প্রসেসর ও বেশি র‍্যামই দরকার। গেমটি অ্যাপল আইওএস ব্যবহারকারীরাও খেলতে পারবেন।
তো আর দেরি কেন? কিছুক্ষণের জন্য হয়েই যান না দুর্ধর্ষ স্নাইপার!


ডাউনলোড করুনঃ স্নাইপার শুটার


লাইক দিন- ফেসবুক ফ্যন ফেইজ
অ্যান্ড্রয়েড গেম রিভিউ - স্নাইপার শ্যুটার অ্যান্ড্রয়েড গেম রিভিউ - স্নাইপার শ্যুটার Reviewed by Bd market on বৃহস্পতিবার, আগস্ট ০১, ২০১৩ Rating: 5

কোন মন্তব্য নেই:

Music

ads 728x90 B
Blogger দ্বারা পরিচালিত.