Recent Posts

Seo Services

সিম্ফোনির নতুন চমক Symphony ZII এবং Symphony ZI সাথে HD Display with Gorilla Glass

বর্তমান আমাদের দেশে পাল্লা দিয়ে এন্ডয়েড ফোন ব্যাপক ভাবে বেড়েছে, এর কারন হল এন্ডয়েড ফোনের সহজ লভ্যতা । আমাদের দেশি কিছু ব্রান্ড যেমন সিম্ফনি , ওয়াল্টন, ও ইন্ডিয়ার মাইক্রোম্যাক্স ফোন আমাদের দেশে বেশি ব্যাবহার করা হয়। আমাদের দেশে খুব জনপ্রিয় ব্রান্ড হল সিম্ফনি , কারন কম দামে ভাল পন্য তারা দিয়ে থাকে,।

Symphony ZII


এই ফোনটা হল সিম্ফনির আপকামিং এন্ডয়েড স্মার্ট ফোন ,এটি এক মাত্র সিম্ফনির ফোন যাতে প্রটেকশন হিসাবে গরিলা গ্লাস দেয়া আচে, এটার অপারেটিং সিস্টেম এ দেয়া আছে এন্ডয়েড 4.2.2 জেলি বিন এর লেটেস্ট ভার্সন , ১.২ গিগার্জের কোয়ারড কোর কোরটেক্স এ সেভেন প্রসেসর যা আপনাকে দিবে আরো দ্রুত গতির কাজ করার ও গেমিং এর আনন্দ, ৪.৮ ইঞ্চি সুপার এমলেড এইচডি ক্যাপাসিটিভ টাচ স্কিন এটাই হল সিম্ফনির প্রথম HD AMOLED টাচ স্কিন সেট আর এটার প্রটেকশন হিসেবে আচে কনিং গরিলা গ্লাস 2.0 তাই আপনার ডিস্প্লে তে স্কাচ বা দাগ পরার কোন সম্ভাবনাই নেই আপনি যদি ইচ্ছে করেও দাগ ফেলাতে চান সেটা আপনি পারবেন না  , গ্রাফিক্স এর জন্য দেয়া আছে  PowerVR SGX 544 MP গ্রাফিক্স ইউনিট তাই নিরসন্দেহে যে কোন প্রকার HD গেমস খেলতে পারবেন ।  আর আছে ছবি তোলার জন্য ১৩ মেগা পিক্সেল ক্যামেরা যা আপনাকে দিব সত্যিকারের ক্যামেরায় ছবি তোলার মজা, ক্যামেরার রেজুলেশন হল   4128×3096 পিক্সেল , বুঝতেই পারছেন কি মানের ছবি আসতে পারে । রাতে ছবি তোলার জন্য আছে এল ই ডি ফ্লাস , Symphony ZII তে রয়েছে HD ভিডিও করার ক্ষমতা , এটার দিয়ে আপনি 1080p রেজুলেশনে ভিডিও করতে পারবেন, আচে এই ডি আর প্রজুক্তি।  3G ভিডিও কলের জন্য সামনে আছে 720p বা 2 MP ক্যামেরা । ইন্টারনাল মেমরি আছে ১২.৩৪ গিগাবাইট আর র‍্যাম আছে ১ জিগাবাইট আপনি ব্যাবহার করতে পারবেন ৯৭১ মেগাবাইট । Symphony ZII তে ৩২ গিগা বাইট পর্যন্ত মেমরি বাড়ানো যাবে , এটার রম হল ১৬ গিগা কিন্তু আপনি ব্যাবহার করতে পারবেন ৯৮০ মেগাবাইট। কানেকশন হিসেভে আছে 2G এবং 3G নেটওয়ার্ক সাপোরটেড, আছে জিপিয়ার এস , ইডিজিএর সুভিধা, ওয়াইফাই, ব্লুটুথ ৪.০ ।
এই সেট এর ব্যাটারি দেয়া আছে  ২২০০ mAh. যাহার স্টান্ড বাই টাইম ৩৫০ ঘন্টা, কথা বলা যাবে ৪ ঘন্টা । এটার বডি সাইজ হল 137.8×69.9×10 মিলিমিটার এছারা রয়েছে অনেক ফিচার ।

Symphony ZI

এই ফোনটাও  হল সিম্ফনির আপকামিং এন্ডয়েড স্মার্ট ফোন
এটার অপারেটিং সিস্টেম এ দেয়া আছে এন্ডয়েড 4.2.1 জেলি বিন এর লেটেস্ট ভার্সন , ১.২ গিগার্জের কোয়ারড প্রসেসর যা আপনাকে দিবে আরো দ্রুত গতির কাজ করার ও গেমিং এর আনন্দ, ৪.৮ ইঞ্চি সুপার এমলেড এইচডি ক্যাপাসিটিভ টাচ স্কিন এই সেট এর স্কিন এ গরিলা গ্লাস সম্ভবত নেই তবে স্কাচ প্রটেকশন দেয়া আছে জার জন্য আপনি আপনার ডিভাইস টি স্কার বা দাগ মুক্ত রাখতে পারবেন , গ্রাফিক্স এর জন্য দেয়া আছে  PowerVR SGX 544 MP গ্রাফিক্স ইউনিট তাই নিরসন্দেহে যে কোন প্রকার HD গেমস খেলতে পারবেন ।  আর আছে ছবি তোলার জন্য ৮ মেগা পিক্সেল ক্যামেরা ,  ক্যামেরার রেজুলেশন হল  3264×2448 পিক্সেল , বুঝতেই পারছেন কি মানের ছবি আসতে পারে । রাতে ছবি তোলার জন্য আছে এল ই ডি ফ্লাস , Symphony ZI তে রয়েছে HD ভিডিও করার ক্ষমতা , এটার দিয়ে আপনি 1080p রেজুলেশনে ভিডিও করতে পারবেন, আচে এই ডি আর প্রজুক্তি।  3G ভিডিও কলের জন্য আছে ৫ MP ক্যামেরা । ইন্টারনাল মেমরি আছে ১২.৩৪ গিগাবাইট আর র‍্যাম আছে ১ জিগাবাইট আপনি ব্যাবহার করতে পারবেন ৯৭১ মেগাবাইট । Symphony ZI তে ৩২ গিগা বাইট পর্যন্ত মেমরি বাড়ানো যাবে , এটার রম হল ১৬ গিগা কিন্তু আপনি ব্যাবহার করতে পারবেন ৬১৬৮ মেগাবাইট। কানেকশন হিসেভে আছে 2G এবং 3G নেটওয়ার্ক সাপোরটেড, আছে জিপিয়ার এস , ইডিজিএর সুভিধা, ওয়াইফাই, ব্লুটুথ ৪.০ ।
Symphony ZI তে আছে  ২০০০ mAh ব্যাটারি স্টান্ড বাই টাইম ৩২০ ঘন্টা, কথা বলা যাবে ৪ ঘন্টা। এই সেট হল সুপার স্লিম মাত্র ৯.৬৬ মিলিমিটার এ ছাড়া আরো অনেক কিছু।
এই দুটি সেটের বিশেষ দিক হল  প্রাতিটা সেট এর ডিস্প্লে 4.8 ইঞ্চি 1280×720 পিক্সেল রেজুলেশন ও এইচডি সুপার এমলেড ডিসপ্লে। আর দুটাতেই সব প্রকার এইচ ডি গেমস সাপোর্ট করবে আর স্পেশাল ফিচার হিসাবে আছে   MUSE UI, আরো আছে এইডি ভিডিও রেকডীং ও প্লে ব্যাকের সুভিধা।
আর এই সেট দুটির দামের কথা সিম্ফনি না বললেও বিসস্থ সুত্রে জানা গেছে  Symphony ZII এর দাম 20000/= আর  Symphony ZI এর দাম  18000/= টাকা এর ভিতরে থাকতে পারে ।
সিম্ফোনির নতুন চমক Symphony ZII এবং Symphony ZI সাথে HD Display with Gorilla Glass সিম্ফোনির নতুন চমক Symphony ZII এবং Symphony ZI সাথে HD Display with Gorilla Glass Reviewed by Bd market on মঙ্গলবার, জুলাই ১৬, ২০১৩ Rating: 5

কোন মন্তব্য নেই:

Music

ads 728x90 B
Blogger দ্বারা পরিচালিত.