Recent Posts

Seo Services

স্যামসাং গ্যালাক্সী এস ৪,প্রথম মাসে বিক্রি হয়েছে ১০ মিলিয়ন!

স্যামসাং গ্যালাক্সী এস ৪ প্রথম ঘোষণা করা হয়েছিল ১৪ই মার্চ ২০১৩ নিউইয়র্ক সিটিতে এবং এপ্রিলের শেষে ১৫৫টি দেশে বাজারজাত করা হয়। এই ১ মাসের মধ্যে যে পরিমাণ বিক্রি হয়েছে তা হার মানিয়েছে এর আগের ফোন গুলোকে ১০ মিলিয়ন!ফোনটিতে নতুন যে ফিচার গুলো আছে তার মধ্যে এয়ার গেসচার,স্মার্ট স্টে,স্মার্ট স্ক্রল,টিভি রিমর্ট,আই সেন্সর ইত্যাদি।১৩ মেগা পিক্সেল ব্যাক ক্যামেরা এবং ৫ ইঞ্ছি ডিসপ্লে।এটি প্রথম টি সি ও সার্টিফাইড স্মার্টফোন।



স্যামসাং এর তথ্য মতে মে ২২ তারিখ পর্যন্ত তাদের মোট সেল হয়েছে ১০ মিলিয়ন।অর্থ্যাৎ প্রতি সেকেন্ডে বিক্রি হয়েছে ৪ ইউনিট।এই পরিমাণ বিক্রি হতে গ্যালাক্সী এস ৩ এর লেগেছে ৫০ দিন,এস ২ এর লেগেছে ৫ মাস।এই সামারে তাদের টার্গেট ৫০ মিলিওন।ইতিমধ্যে মিনি ভার্সন আনার ঘোষণা দিয়েছে,যা তারা করেছিল এস ৩ এর জন্য।
স্যামসাং গ্যালাক্সী এস ৪ এ্যন্ড্রয়েড ৪.২.২ চালিত।নতুন আই ট্রাকিং সেন্সর যুক্ত করা হয়েছে।ভিডীও দেখতে দেখতে চোখ সরালে অটোমেটিক পুস হয়ে যাবে।এয়ার ভিউ এর মাধ্যমে ইমেজ স্ক্রীন থেকে একটু উপরে দেখা যাবে।
স্যামসাং গ্যালাক্সী এস ৪,প্রথম মাসে বিক্রি হয়েছে ১০ মিলিয়ন! স্যামসাং গ্যালাক্সী এস ৪,প্রথম মাসে বিক্রি হয়েছে ১০ মিলিয়ন! Reviewed by Bd market on রবিবার, জুন ০২, ২০১৩ Rating: 5

1 টি মন্তব্য:

Music

ads 728x90 B
Blogger দ্বারা পরিচালিত.