Recent Posts

Seo Services

আপনার কম্পিউটার’কে সহজেই ওয়াই-ফাই হটস্পট বানিয়ে ফেলুন আর ইচ্ছে মত আপনার ইন্টারনেট সংযোগ শেয়ার করুন।।।


প্রায় অনেকের এরকম সমস্যা হয়ে থাকে দেখা যায় বাসার একটি কম্পিউটারে ইন্টারনেট সংযোগ আছে কিন্তু অন্যান্য ডিভাইসে ইন্টারনেট সংযোগের প্রয়োজন হয়। যেমন: ডেক্সটপে মডেমের মাধ্যমে ইন্টারনেট ব্যাবহার করছেন আপনি চাইলে আপনার মোবাইলে, ল্যাপটপে, ট্যাবলেটে পিসি'তে বা অন্য কম্পিউটারে সহজেই আপনার ইন্টারনেট সংযোগ ওয়াই-ফাইয়ের মাধম্যে শেয়ার করতে পারেন। এর জন্য ছোট্ট একটি পোর্টেবল টুলস্ 'MHotSpot' ব্যাবহার করতে পারেন। এটি মাত্র ৫.৭ মেগাবাইট এবং ফ্রি টুলস্।

mhotspot একটি ফ্রি্ওয়্যার টুলস্ এবং ইন্সটল করার কোন জামেলা নেই। উইন্ডোজ সেভেন এবং ভিসতা অপারেটিং সিস্টেমে এটা কাজ করবে। ভ্যাচুয়ার্ল ওয়াই-ফাই হটস্পর্ট হিসেবে কাজ করবে।

Download MHotSpot <

প্রথমে উপরের ডাউনলোড লিঙ্ক থেকে ফাইল'টি ডাউনলোড করে আপনার কম্পিউটারে রাখুন বা ডেস্কটপে সংরক্ষন করুন।
উপরের ছবির মত কন্ট্রোল প্যানেল থেকে নেটওয়ার্ক এন্ড ইন্টারনেট সেটিং থেকে আপনার ব্যাবহার করা মডেম বা ড্রাইভার'টি সিলেক্ট করুন।
মাউসের রাইট বাটন ক্লিক করে Properties থেকে Sharing ট্যাব থেকে allow other network users to connect through this computer's internet connection এ ক্লিক করে হোম নেটওয়ার্কিং কানেকশন থেকে wireless network connection সিলেক্ট করে ok তে ক্লিক করুন।
ডেস্কটপ থেকে mHotSpot টুলস্'টি ডাবল ক্লিকের মাধ্যমে রান করুন। Setup Hotspot অপশনে ক্লিক করুন... এবার enter name এ নাম দিয়ে এন্টার এবং ৮ ডিজিটের পাসওয়ার্ড দিয়ে এটার চাপুন। এরপর Start এ ক্লিক করে দিন।
এবার taskbar থেকে এ  wireless network connection আইকনে ক্লিক করার পর Currently connected to: থেকে আপনার নেটওয়ার্ক'টি দেখতে পাবেন।
এবার আপনার মোবাইল বা অন্য কম্পিউটার/ল্যাপটপে Wi-Fi networks থেকে সার্চ দিলেই পেয়ে যাবেন তারপর পার্সওয়াড দিয়ে কানেক্টেড হয়ে যান.... আর ইন্টারনেট ব্যাবহার করতে থাকুন।।।

                                                                                                                                                  ''ধন্যবাদ'''
Latest Software Download








আপনার কম্পিউটার’কে সহজেই ওয়াই-ফাই হটস্পট বানিয়ে ফেলুন আর ইচ্ছে মত আপনার ইন্টারনেট সংযোগ শেয়ার করুন।।। আপনার কম্পিউটার’কে সহজেই ওয়াই-ফাই হটস্পট বানিয়ে ফেলুন আর ইচ্ছে মত আপনার ইন্টারনেট সংযোগ শেয়ার করুন।।। Reviewed by Bd market on সোমবার, জুন ০৩, ২০১৩ Rating: 5

কোন মন্তব্য নেই:

Music

ads 728x90 B
Blogger দ্বারা পরিচালিত.