Recent Posts

Seo Services

অবশেষে খুলে দেওয়া হলো বন্ধ ইউটিউব!!

দীর্ঘ আট মাস পর আজ বুধবার বিকেলে গুগলের ভিডিও সাইট ইউটিউবের ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার করেছে সরকার। প্রথম আলো ডটকমকে ইউটিউব খুলে দেওয়ার তথ্য নিশ্চিত করেছেন বিটিআরসির কর্মকর্তা জাকির হোসাইন খান।
ইউটিউব খুলে দেওয়ার বিষয়ে জাকির হোসাইন খান জানিয়েছেন, আজ বিকাল চারটার সময় ইউটিউব খোলার বিষয়ে ঘোষণা দেওয়া হয়েছে। বিটিআরসির চেয়ারম্যান সুনীল কান্তি বোসের পক্ষ থেকে সব ইন্টারন্যাশনাল ইন্টারনেট গেটওয়ে (আইআইজি) গুলোকে মৌখিক ও ই মেইলের মাধ্যমে ইউটিউব খুলে দেওয়ার ব্যবস্থা নিতে মেইলে জানানোর পাশাপাশি মৌখিকভাবেও জানিয়ে দেওয়া হয়েছে।
ইউটিউব থেকে মহানবী হজরত মুহাম্মদকে (সা.) কটাক্ষ করে তৈরি করা মার্কিন চলচ্চিত্র না সরানোয় গত বছরের ১৭ সেপ্টেম্বর রাতে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) দেশে গুগলের ভিডিও সেবা ইউটিউব বন্ধ করে দিয়েছিল। সে সময় বিটিআরসি জানিয়েছিল পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত বাংলাদেশে ইউটিউব ভিডিও দেখা যাবে না।
সরকারের নির্দেশে বিটিআরসি প্রথমে চিঠি দিয়ে চলচ্চিত্রটি সরিয়ে ফেলার অনুরোধ জানিয়েছিল। এতে কাজ না হওয়ায় বিটিআরসি বাংলাদেশ থেকে ইউটিউব বন্ধ করে দিয়েছিল।




অবশেষে খুলে দেওয়া হলো বন্ধ ইউটিউব!! অবশেষে খুলে দেওয়া হলো বন্ধ ইউটিউব!! Reviewed by Bd market on বুধবার, জুন ০৫, ২০১৩ Rating: 5

কোন মন্তব্য নেই:

Music

ads 728x90 B
Blogger দ্বারা পরিচালিত.